আয়েশা খানম মিশুর ভালোবাসা এবং প্রতারণার গল্প পার্ট - ২

অনিরাজ জামান আয়েশার সম্পর্কে আমার শেষ লেখা


এটাই হয়তো আয়েশা খানম মিশু (অনিরাজ জামান আয়েশা) সম্পর্কে আমার শেষ লেখা। তার সাথে হয়তো আমার আর কখনও দেখা হবে না। কারণ সে আমার মোবাইল নাম্বার এবং ফেসবুক অ্যাকাউন্ট ব্লক করে দিয়েছে। তাছাড়া আমিতো দেশে নাই এখন।
আমি মোগলতলী গিয়েছিলাম তার মামাদের খোজ নেয়ার জন্য। খোজ নেয়ার উদ্দেশ্য বিয়ে নয়। উদ্দেশ্য হলো আমার পাওনা টাকা আদায় করা এবং তার আর আমার সম্পর্কের বিষয়টি জানানো। যেহেতু তার আর আমার সম্পকের বিষয়টি তার আত্মীয় স্বজনরা কেউ জানতো না।

যাই হোক মূল আলোচনায় ফিরে যাই। ওখানে গিয়ে তার নানি বাড়ির ঠিকানা বের করি এবং তার এক আত্মীয়ের মোবাইল নাম্বার জোগাড় করি। অতঃপর তার স্কুল এর (আছিয়া মেমোরিয়াল একাডেমী, উনি স্কুল এ প্রধান শিক্ষক হিসেবে কর্মরত আছেন) খোজ খবর নেই। এইসব বিষয়ে বিশদ তথ্য আমার পূর্ববর্তী পোস্ট এ দেয়া আছে। আমাকে এতকিছু করতে হতো না যদি মাডাম এর কার্যক্রম ভাল হতো। 




আমার অনেক মূল্যবান সময় নষ্ট হয়েছে তার জন্য। উক্ত নাম্বার এ কল করে তার মামা-মামির নাম্বার সংগ্রহ করি। তার মামাকে অসুস্থ মনে হলো । উনি আমাকে টাকা ফিরিয়ে দেয়ার বিষয়ে আশ্বস্ত করেন । কিন্তু পরবর্তীতে তিনি কোনও পদক্ষেপ নেয়নি বা নিলেও আমি জানতে পারি নি। হয়তো অনিরাজ জামান আয়েশা তার মামাকে ভুলভাল কিছু বুঝিয়ে দিয়েছে। Tar mamar mobile no: 015573624-- .

Details  from Read  Here

তারপর আমি নিতান্ত বাধ্য হয়ে মামিকে ফোন করে সব জানাই। তিনি সব শোনার পর বললেন “বাবা আমারই লজ্জা লাগতেছে যে সে প্রেম ক্করে টাকা নিয়েছে। তিনি আমাকে তার মায়ের নাম্বার দিলেন এবং বললেন যে তিনি তার মাকে বিষয়টি জানাবেন। Tar mamier mobile no: 018185885-- .


আমি তার মায়ের সাথে ফোনে কথা বললাম। উল্লেখ্য যে আমি তার মাকে বুড়ি মা বলে সম্বধন করি। কুশল বিনিময়ের পর আমি তাকে বললাম “ আমাকে আপনার মেয়ের সাথে বিয়ে  দিতে হবে না, আমার টাকাগুলো ফেরত দেন। আর আপনার মেয়েকে কোনো বিত্তশালী (চাচা মিয়াঁ)  দেখে বিয়ে দেন।“ কারণ আমার মনে হয়েছে সে অর্থলোভী এবং স্বার্থপর। তার প্রতি আমার আর কোনও মায়া নাই। তার মা জানালেন উনি ডিসেম্বর মাসে টাকা দিবেন এবং ওই সময় মিশুর (অনিরাজ জামান আয়েশা) ব্যাপারে কথা বলবেন (মনে মনে হাসলাম)। সহজভাবে বললে যার অর্থ হলো সান্ত্বনা বানী শোনালেন। বুড়ি মাকে বললাম আপনার মেয়েকে বিয়ে দিয়ে দিন কারণ তার বয়স হয়েছে, না হলে পরবর্তীতে বাচ্চা নিতে প্রবলেম হতে পারে। 

তার মা সবকিছু তার ছোট ভাইয়ের মাধ্যমে আমাদের রিলেশন এর ব্যাপারে জানতে পারছেন, আমার ধারণা।

আয়েশা খানম মিশু আমাকে তুমি বুঝো নাই শুধু বুঝেছ নিজের স্বার্থ। কিন্তু আমি তোমাকে বোঝার চেষ্টা করেছি। বলেছিলাম তোমায় ছাড়া কাউকে বিয়ে করবো না। সে কথা আমি অবশ্যই রাখবো। কারণ অজানাকে আমার ভীষণ ভয় হয়।

উপরোক্ত উল্লেখিত সকল তথ্য সত্য এবং তা আপনাদের বোধগম্য করার জন্য সরল ভাষায় উপস্থাপন করলাম।

ভাল থাকুন পৃথিবীর সকল সত্য ভালবাসার মানুষগুলো যেখানে নেই কোনকিছুর অজুহাত। নেই কোন লোভ-লালসা।